শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল
সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

প্রতীক্ষা’ ছাড়লেন ফারিণ

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর ২০২৪   |   প্রিন্ট   |   101 বার পঠিত

প্রতীক্ষা’ ছাড়লেন ফারিণ

তাসনিয়া ফারিণ। দেশের গণ্ডি পেরিয়ে প্রতিবেশী দেশ ভারতেও ছড়িয়েছেন অভিনয়ের দ্যুতি। কথা ছিল টালিউড সুপারস্টার দেবের সঙ্গে প্রথমবারের মতো জুটি হয়ে পর্দায় আসবেন এই অভিনেত্রী। কিন্তু ভাগ্য সুপ্রসন্ন হলো না। সবশেষ তথ্য বলছে, অভিজিৎ সেন পরিচালিত ‘প্রতীক্ষা’ সিনেমায় আর কাজ করছেন না ফারিণ।

খবরটি নিশ্চিত করে সোমবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় গণমাধ্যমকে তিনি বলেন, নানা অনিশ্চয়তার কারণেই সিনেমাটি থেকে সরে এসেছি। রোববার রাতে সিনেমার প্রযোজক অতনু রায় চৌধুরীর সঙ্গে দীর্ঘ সময় ধরে আলাপ করার পর এই সিদ্ধান্ত নিয়েছি। আপাতত সিনেমাটিও হচ্ছে না।

ফারিণ আরও বলেন, আওয়ামী লীগ সরকারের পতনের পর বাংলাদেশ থেকে ভারতের ভিসা জটিলতা তৈরি হয়েছে। ভিসা পেতে সময় লাগছে। নির্ধারিত নভেম্বর মাসে শুটিং শুরু করা না গেলে সমস্যা। কারণ, ওই সময় শুটিং শুরু করা না গেলে দেব ও মিঠুন চক্রবর্তীর শিডিউল পাওয়া যাবে না। কিন্তু সঠিক সময়ে বাংলাদেশ থেকে ভিসা পাওয়াটাও অনিশ্চিত। এ কারণে কাজটি আর করা হচ্ছে না।

এর আগে ‘পাত্রী চাই’ নামে কলকাতার আরেকটি সিনেমায় কাজের কথা ছিল ফারিণের। কিন্তু সেটিও গত বছর বাতিল হয়ে যায়।

এ নিয়ে ফারিণ বলেন, এটি কাকতালীয় ঘটনা। পরপর দুটি সিনেমার বেলায় একই ঘটনা ঘটল। কিছু তো আর করার নেই। ভাগ্যেরও একটা ব্যাপার।

প্রসঙ্গত, কলকাতার অতনু ঘোষের নির্মাণে ‘আরও এক পৃথিবী’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন ফারিণ। এই সিনেমায় অভিনয় করে সেরা নবাগত অভিনেত্রী হিসেবে ফিল্মফেয়ার বাংলা পুরস্কারও জেতেন তিনি।

Facebook Comments Box

Posted ১০:২৭ এএম | মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর ২০২৪

|

এ বিভাগের সর্বাধিক পঠিত

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

NSM Moyeenul Hasan Sajal

Editor & Publisher
Phone: +1(347)6598410
Email: protidinkar@gmail.com, editor@protidinkar.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।